কোকোর মৃত্যুবার্ষিকীতে নন্দীগ্রামে দোয়া ও আলোচনা সভা

rafi panna

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক এবং উদ্যোক্তা আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবাষিকীতে বগুড়ার নন্দীগ্রামে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

rafi pannaবুধবার বাদ আছর স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকায় দলীয় অস্থায়ী কায়ালয়ে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এ কর্মসূচী পালিত হয়। দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট রাফি পান্না।

এসময় তিনি বলেন, ১/১১ সেনাসমর্থিত সরকার কর্তৃক মা বেগম খালেদা জিয়ার সাথে গ্রেফতার হওয়ার পর থেকেই তাকে রিমান্ডে নিয়ে শারীরিক ও মানসিকভাবে প্রচন্ড নির্যাতন করা হয়। নির্যাতনের ফলে কোকোর হৃদযন্ত্রে সমস্যা দেখা দেয়। সেই সময় থেকেই তিনি হৃদযন্ত্রের সমস্যায় ভুগছিলেন। এদিকে দেশে মা বেগম খালেদা জিয়ার উপর বর্তমান সরকারের অত্যাচার-নির্যাতনের খবরে তিনি চরম দুশ্চিন্তায় ছিলেন। এসকল কারণেই তার মৃত্যু হয়।

এসময় পৌর বিএনপির সহ-সভাপতি ও সাবেক মেয়র সুশান্ত কুমার সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্য বক্তব্য দেন, বিএনপি নেতা জহুরুল ইসলাম, ফিল্লুর রহমান, আলহাজ্ব মঞ্জুরুল ইসলাম মনযু, শাহজাহান আলী, সিরাজুল ইসলাম, মোফাজ্জল হোসেন, কেএম হাবিবুর রহমান হাবিব, হাবিব মাষ্টার, যুবদল নেতা জাকারিয়া লিটন, শ্রমিকদল নেতা সামছুর রহমান, উপজেলা বন্ধুদলের সভাপতি আব্দুর রউফ উজ্জল প্রমুখ। পরে আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়।

news portal website developers eCommerce Website Design