মানিকগঞ্জে নিখোঁজ ২ ব্যক্তির লাশ উদ্ধার

manikgong map

মানিকগনঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরি ঘাটের কাছে পদ্মায় ভাসমান অবস্থায় বৃহস্পতিবার দুপুরে নিখোজ এক বাস শ্রমিক ও বুধবার সকালে উপজেলার শিমুলিয়ার দুলাকান্দা গ্রামের নিজ বাড়ির পার্শ্বে অপর এক নিখোজ কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পাটুরিয়া ৫ নং ফেরি ঘাটের কাছে নদীতে ভাসমান অবস্থায় বৃহস্পতিবার দুপুরে আরমান ভুঁইয়া রনি (২৮) নামের বাস শ্রমিকের লাশ দেখতে পেয়ে লোকজন স্থানীয় পাটুরিয়া নৌ-ফাড়ি পুলিশকে জানায়। পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী পূর্বক মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আরমান ভুইয়া রনি দেশ ট্রাভেলস নামের একটি আন্তঃজেলা বাস পরিবহন কোম্পানিতে সুপারভাইজার পদে কর্মরত ছিল। ৫ দিন আগে ওই পরিবহনের একটি বাসে কর্মরত অবস্থায় রনি নিখোঁজ হয়। খোঁজ করে না পেয়ে বুধবার রনির পিতা শিবালয় থানায় একটি সাধারণ ডায়েরী করেন। রনি নরসিংদীর শিবপুরের আব্দুর রহমানের ছেলে।

অপরদিকে, শিবালয়ে মাধব মণ্ডল (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার শিমুলিয়ার দুলাকান্দা গ্রামের সরিষা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মাধব মণ্ডল ওই এলাকার মৃত চান কুমার মণ্ডলের পুত্র।

নিহতের ছেলে কার্তিক মণ্ডল জানান, গত ছয় দিন ধরে তার বাবা নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পর বুধবার সকালে বাড়ির সামনে তার লাশ দেখতে পাওয়া যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]