আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ : কাদের

obaidul kaderমানিকগঞ্জ: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের প্রতিপক্ষ হচ্ছে আওয়ামী লীগ। ঘরে ঘরে কলহ, দলের মধ্যে আরেক দল, কোন্দল আর সহ্য করা হবে না।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জে দলের সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, দল আর পকেট ভারি করার জন্য দলে কোনো খারাপ চরিত্রের লোককে টানবেন না। সদস্য সংগ্রহের নামে চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমি দস্যু, মাদকাসক্ত ও স্বাধীনতাবিরোধী কোনো ব্যক্তিকে দলে না নেয়ার নির্দেশও দেন তিনি।

দলীয় নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আপনারা ক্ষমতার দাপট দেখাবেন না। দেশে অনেক উন্নয়ন হয়েছে। নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। ৭-৮ মাস পরেই নির্বাচনী তফসিল ঘোষণা হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ফখরুল সাহেব এখন জ্যোতিষী হয়ে গেছেন। আসন ভাগ করেন তিনি। নির্বাচনটা হোক তারপর বুঝবেন কত ধানে কত চাল। এরপর দেখবেন বিএনপি কোথায় যায়।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান খান এমপি, উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুকুল বোস, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, দলের কেন্দ্রীয় সদস্য আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি, মমতাজ বেগম এমপি ও নাঈমুর রহমান দুর্জয় এমপি। অনুষ্ঠানে মানিকগঞ্জের তিন এমপি তাদের সদস্য পদ নবায়ন করেন। এছাড়া কয়েকজন নতুন সদস্যপদ গ্রহণ করেন।

news portal website developers eCommerce Website Design