‘খালেদা জিয়াকে সাজা দিলে সারাদেশে আগুন জ্বলবে’

jhohorul huq shahajada meya

jhohorul huq shahajada meyaফরিদপুর: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া বলেছেন, সরকার বেগম জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় প্রহসনের রায় দেয়ার পাঁয়তারা চালাচ্ছে।

দেশবাসী কখনোই তা মেনে নেবে না। বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিলে সারাদেশে আগুন জ্বলবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন বেগম জিয়া ঘোষিত সহায়ক সরকারের অধীনে করতে হবে। সহায়ক সরকার ছাড়া বাংলার মাটিতে কোন নির্বাচন হবে না। ফরিদপুরের ভাঙ্গা-সদরপুর ও চরভদ্রাসন উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৪ আসন পুনবিন্যাস করে সদরপুর ও চরভদ্রাসন উপজেলা নিয়ে ফরিদপুর-৫ আসন পুনরায় বহালেরও দাবি জানান তিনি।

শুক্রবার দিনভর জাতীয় সংসদ নির্বাচনে সম্ভব্য প্রার্থী হিসাবে সদরপুর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগকালে এসব কথা বলেন। সকালে তিনি সাড়ে সাতরশির চর মুকুমদিয়া গ্রামের পীর মরহুম মাহবুব আলম চৌধুরীর কবর জেয়ারত করেন।দুপুরে জামতলা চরবিকৃষ্ণপুর ফেরদৌসি বেগম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় গণসংযোগ করেন। এ সময় তিনি দেশনেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন। এছাড়া তিনি সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়ন বিএনপির বিভিন্ন কর্মসূচিতে যোগ দেন। বিকেলে ভাঙ্গা উপজেলা সদরের খন্দকার টাওয়ারে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

ফরিদপুর জেলা বিএনপির ক্রিড়া সম্পাদক ও সদরপুর উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানী, ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম, জেলা বিএনপির যুব বিষয়ক সহ-সম্পাদক খন্দকার মনিরুল ইসলাম মনির, চরভদ্রাসন উপজেলা বিএনপির সভাপতি মোতাজ্জেল হোসেন মৃধা, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, সদরপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বাহালুল মাতুব্বর, ভাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আইয়ুব মুন্সি, যুগ্ম সম্পাদক ফজলে সোবহান শামীম, পৌর বিএনপি নেতা তরিকুল ইসলাম আরিফ, ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানজিমুল হাসান কায়েস প্রমুখ উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design