‘খালেদা জিয়ার রায় নিয়ে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা প্রতিরোধ করা হবে’

জামালপুর: বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ৮ ফেব্রয়ারি নেতা-কর্মীদের রাজপথে থাকার আহ্বান জানিয়ে বলেছেন, খালেদা জিয়ার রায় নিয়ে কেউ বিশৃংখলা সৃষ্টির জন্য যাতে ঘর থেকে বের হতে না পারে সেজন্য আওয়ামী লীগ ও সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের অতন্ত্র প্রহরীর মতো পাহারা দিতে হবে।

মঙ্গলবার জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মির্জা আজম খালেদা জিয়ার দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে বলেন, খালেদা জিয়ার বিশ্বস্ত কাউকেও যদি জজের আসনে বসানো হয় তার পক্ষেও খালেদা জিয়াকে জেল না দিয়ে কোন উপায় থাকবে না। আর খালেদার নিশ্চিত জেল হবে জেনেই দেশ স্তব্দ করে দিবে, দেশ তামা করে দিবে বলে হুংকার ছাড়ছে বিএনপি নেতারা। কিন্ত ২০১৪ সালের মতো কাউকে আর জ্বালাও-পোড়াও করতে দেয়া হবে না। সেদিন যেন কেউ ঘর থেকে বের হতে না পারে সেজন্য জেলা-উপজেলার প্রতিটি এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সতর্ক ও অতন্ত্র প্রহরীর মতো পাহাড়ায় থাকতে হবে। আর কেউ বের হয়ে কোন ঘটনা ঘটালে সে যেন ঘরে ফিরে যেতে না পারে সেজন্যও প্রস্তুত থাকতে হবে।

কৃষিবিদ মোখলেছুর রহমানের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রেজাউল করিম হীরা এমপি, অ্যাডভোকেট বাকী বিল্লাহ,ফারুক আহমেদ চৌধুরী, মারুফা আক্তার পপি, আব্দুল আলীম বেপারী, আবুল ফজল রাজু প্রমুখ।