ভোলার মেঘনায় লঞ্চের ধাক্কায় জেলে ট্রলার ডুবি, নিহত ১

bhola map

ভোলা প্রতিনিধি: ভোলার তজুমদ্দিন উপজেলায় মেঘনা নদীতে তাশরিফ-৩ লঞ্চের ধাক্কায় জেলে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ সুমন (২৩) নামে এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার বিকেলে মেঘনার চাচড়া নামক পয়েন্ট থেকে জেলেরা তার মরদেহ উদ্ধার করে।নিহত সুমন উপজেলার চাচড়া গ্রামের সফিউল্লাহর ছেলে। এর আগে ভোরে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন সাত জেলে।

আহতরা হলেন- জাহাঙ্গীর মাঝী (৩৮), মঞ্জুর (৪০), জাকির (৩০), মোসলে উদ্দিন (৩৫), ইউনুস (৩৫), মঞ্জু (৩০) ও বাসেত (৩২)। এদের মধ্যে প্রাথমিক চারজনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানান, ভোরে মেঘনার চাচড়া পয়েন্টে ঘন কুয়াশার মধ্যে তাশরিফ-৩ নামে একটি লঞ্চ জেলেদের ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে গেলে সুমন নামে এক জেলে নিখোঁজ হন। এসময় আহত হন ট্রলারে থাকা ৭ জেলে। লঞ্চটি ঢাকা থেকে চরফ্যাশনের বেতুয়া যাচ্ছিল।

দীর্ঘ চেষ্টার পর বিকেল ৩টার দিকে মৃত অবস্থায় নিখোঁজ জেলেকে উদ্ধার করতে সক্ষম হন স্থানীয় জেলেরা।
এ ব্যাপারে তাশরিফ-৩ লঞ্চের সুপার ভাইজার আলমঙ্গীর হোসেনের কাছে দুর্ঘটনার কারন জানতে চাইলে বলেন, ভোর রাতে ঘন কুয়াশার কারনে নৌকাটি দেখা যায়নি।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ফারুক হোসেন জানান, এ ঘটনায় ঘাতক লঞ্চের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

তজুমদ্দিন-মনপুরা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শামীম কুদ্দুছ ভূঁইয়া বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]