‘নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে ক্ষমতায় আসবে বিএনপি’

shaha abu jafor

shaha abu jaforফরিদপুর: বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সাবেক এমপি শাহ মোহাম্মদ আবু জাফর বলেছেন, আওয়ামী লীগ সরকারের পায়ের তলায় মাটি নেই। জনবিচ্ছিন্ন এ সরকার এখন পুলিশ দিয়ে ক্ষমতায় টিকে রয়েছে। আগামীতে আওয়ামী লীগ আর ক্ষমতায় আসতে পারবে না জেনে তারা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেল দিয়েছে। বেগম খালেদা জিয়াকে জেল দিয়ে তারা আবারো ক্ষমতায় থাকতে চায়। কিন্তু আওয়ামী লীগ সেই সুযোগ আর পাবে না। আগামী নির্বাচনে বিএনপি অবশ্যই অংশ নেবে এবং বিপুল ভোটে জয়লাভ করে ক্ষমতায় আসবে।

শনিবার বিকেলে ফরিদপুরের বোয়ালমারীতে স্থানীয় বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বোয়ালমারী উপজেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম কামালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, শেখ আফসারউদ্দিন, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সামসুদ্দিন মিয়া ঝুনু, মাহাবুবুর রহমান হেলাল, রাইসুল ইসলাম পলাশ, সাইফুর রহমান প্রমুখ।

সমাবেশ থেকে বক্তারা অভিযোগ করে বলেন, সমাবেশে আসা বিএনপি নেতাদের ভয়ভীতি দেখিয়ে সমাবেশস্থলে আসতে দেয়া হয়নি। পুলিশের কতিপয় ব্যক্তি নেতাদের বাড়ি বাড়ি গিয়ে সমাবেশে না আসতে হুমকি দিয়েছে। সমাবেশে গেলে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হবে বলে পুলিশ হুমকি দেয়। বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে দুপুরের পর থেকে সভাস্থল বোয়ালমারী জর্জ একাডেমীর আশ পাশের এলাকা পুলিশ ঘিরে রাখে। সমাবেশ চলাকালীন সময়ে আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীরা মহড়া দেয়।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]