খালেদা জিয়ার মুক্তির জন্য সোমবার ‘রোজা’ পালনের আহ্বান বিএনপির

sayful islam -bogora

sayful islam -bogoraবগুড়া: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের মামলা এবং হয়রানি থেকে রেহায় পেতে রোজা পালন করবে বগুড়া জেলা বিএনপি। আগামী সোমবার রোজা শেষে শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে ইফতারে অংশ নিবে দলের নেতাকর্মীরা।

শনিবার জেলা বিএনপির বিক্ষোভ-সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

এসময় তিনি নেতাকর্মীসহ সর্বস্তরের বগুড়াবাসীকে রোজা পালনের আহবান জানান। দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে আরো বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, সাবেক এমপি এড. হাফিজার রহমান .আলী আজগর হেনা, লাভলী রহমান, ফজলুল বারী তালুকদার বেলাল, রেজাউল করিম বাদশা, আহসানুল তৈয়ব জাকির, ডা. শাহ মো. শাজাহান, ডা; মামুনুর রশিদ মিঠু, পরিমল চন্দ্র দাস, তৌহিদুল আলম মামুন, আবুল বাশার, ফারুকুল ইসলাম ফারুক, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক, নাজমা আক্তার প্রমুখ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার দলীয় কার্যালয়ের সামনে কাঁটাতারের বেড়ার মধ্যে বিএনপির নেতাকর্মী শহরের নবাববাড়ী রোডে বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন। সমাবেশে ভিপি সাইফুল বলেন, বিএনপিকে বাদ দিয়ে আরো একটি ভোটার বিহীন নির্বাচন চায় আ’লীগ। একারণেই দেশের মানুষের আস্থার ঠিকানা খালেদা জিয়াকে কারাগারে নিক্ষেপ করা হয়েছে। স্বৈরাচারী কায়দায় দেশ পরিচালনা করছে অবৈধ সরকার। তারা ক্ষমতা পাকাপোক্ত করতেই অগণতান্ত্রিক পন্থা বেছে নিয়ে মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে। দেশের মানুষ আজ প্রতিবাদে সোচ্চার হয়েছে, এ সরকারের সময় ফুরিয়ে এসেছে। সুষ্ঠ নির্বাচন হলে ভোট বিপ্লব ঘটবে ধানের শীষের পক্ষে। তিনি নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে শান্তিপূর্ণ কর্মসূচিতে অংশ নেয়ার আহ্বান জানান।

news portal website developers eCommerce Website Design