‘শেখ হাসিনার জাদুর ছোঁয়ায় দেশ উপচে পড়া ঝুড়িতে পরিণত হয়েছে’

জামালপুর: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে, দিনক্ষণ নির্ধারণ করে উন্নত দেশ গড়ার লক্ষে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ভিক্ষুকের জাতির কলঙ্ক মুছে মধ্যম আয়ের দেশ হিসেবে জাতি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবে উল্লেখ করে এলজিআরডি মন্ত্রী বলেন, শেখ হাসিনার জাদুর ছোঁয়ায় দেশ তলাবিহীন ঝুড়ি থেকে উপচে পড়া ঝুড়িতে পরিণত হয়েছে।

মন্ত্রী বৃহস্পতিবার বিকেল ৩টায় জামালপুর পৌরসভার দেড়শ’ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, বিশ্বের মধ্যে শেখ হাসিনা এমন এক নেত্রী যিনি বিশ্ব ব্যাংককে চ্যালেঞ্জ করে ২২ হাজার কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতু নির্মাণের সাহস দেখিয়েছেন। পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব। দেশকে বিশ্বের মধ্যে মাথা উচু করা উন্নত দেশে পরিণত করতে শেখ হাসিনা কাজ করছেন উল্লেখ করে মন্ত্রী আগামী নির্বাচনে জামালপুরের ৫টি আসনে আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানান।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির সভাপতিত্বে অনুষ্ঠানে বস্ত্র ওপাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, প্রধানমন্ত্রীর এসডিজি বিষয়ক উপদেষ্টা আবুল কালাম আজাদ, জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন পিপিএম, অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, মাসুম রেজা রহিম, বিজন কুমার চন্দ প্রমুখ বক্তব্য রাখেন।