খালেদা জিয়া ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না: আহমদ আলী মুকিব

saudi bnp

প্রেস বিজ্ঞপ্তি: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারা মুক্তির জন্যে মধ্যে প্রাচ্যের দেশে দেশে দুইদিনের নফল রোজা রাখার কর্মসূচির সমাপ্ত হয়েছে। সমাপনি দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কুয়েত শাখার ইফতার মাহফিল পুর্বক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

saudi bnpসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব বলেন, ‘আগামী জাতীয় নির্বাচনে আমরা দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বেই অংশ নেব। তাকে ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। তাকে ছাড়া আমরা কোনো নির্বাচনেই অংশগ্রহণ করব না।’

প্রবাসী নেতাকর্মিদের উদ্দেশে তিনি বলেন, ‘আজকের এই ইফতার মাহফিল ও প্রতিবাদ সভা থেকে আমাদের একটিই দাবি, খালেদা জিয়ার মুক্তি চাই, দিতে হবে। মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।’

মুকিব আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জাতীয় নির্বাচন প্রক্রিয়া থেকে দূরে রাখতে অবৈধ হাসিনা সরকার রাজনৈতিক মামলাকে হাতিয়ার হিসাবে অব্যাহত ব্যবহার করছে। তিনি বলেন, জাতীয়তাবাদী শক্তি জনগণের শক্তি, এ শক্তিকে ভয় ভীতি দেখিয়ে বিচলিত করা যাবে না। বিএনপি জনগণকে সাথে নিয়ে আওয়ামী বাকশালীদের সকল চক্রান্ত মোকাবিলা করতে প্রস্তুত। অবৈধ সরকারের বিদায় ঘন্টা বেজে যাওয়ায় তাদের সাজানো মসনদে ভূমিকম্প শুরু হয়েছে।
বক্তারা বলেন, অবৈধ সরকার অভিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং সুদূরপ্রসারী ষড়যন্ত্রমূলক হয়রানির পরিকল্পনা বন্ধ না করলে তার দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত মধ্যে প্রাচ্যের বিএনপি।

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কুয়েত শাখার উদ্যোগে শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যায় একটি হল রুমে ইফতার মাহফিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত বিএনপির সাধারণ সম্পাদক প্রকৌশলী কাজী মনজুরুল আলম সভায় সভাপতিত্ব করেন কুয়েত শ্রমিক দলের সভাপতি মমিন উল্লাহ পাটোয়ারী।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]