‘ক্যু করে ক্ষমতায় আসা বিএনপিকে ভুলে যেতে হবে’

shahajan khan

shahajan khanমাদারীপুর: ক্যু করে বা প্রসাদ ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার দিন বিএনপিকে ভুলে যেতে হবে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

তিনি বলেছেন, বিএনপিকে ক্ষমতায় আসতে হলে অবশ্যই নির্বাচনে আসতে হবে। আগামী নির্বাচনে কোন দল ক্ষমতায় আসবে তা নির্ভর করে জনগণের উপর। তবে, সরকার আশা করে বিএনপি আগামী নির্বাচনে অংশ নিয়ে জনগণের কাছে তাদের জনপ্রিয়তা প্রমাণ করবে।

শুক্রবার বিকেলে মাদারীপুর পুলিশ লাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এ কথা বলেন।

শাজাহান খান বলেন, যে দল বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে ক্ষমতায় এসেছিল তারা কখনই গণতন্ত্র বিশ্বাস করে না। কিন্তু আওয়ামী লীগ জনগণের উপর ভিত্তি করেই ক্ষমতায় এসেছে, তাদের উপর ভিত্তি করেই রাজনীতি করে।

সংবিধান অনুযায়ী ২০১৮ সালের ডিসেম্বরে শেখ হাসিনার অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনার অধীনে একটি মন্ত্রিসভা থাকবে এবং নির্বাচন পরিচলনা করবে নির্বাচন কমিশন। প্রতি ৫ বছর পর পর জাতীয় সংসদ নির্বাচন হবার কথা। সেই অনুযায়ী আগামী ডিসেম্বরে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পুলিশ লাইস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান বাচ্চুসহ অন্যরা।

news portal website developers eCommerce Website Design