এবার পঞ্চগড়ে পেট্রলপাম্পের ছাদ ধসে দুই শ্রমিক নিহত

accident

accidentডেস্ক রিপোর্ট: পঞ্চগড়ে নির্মাণাধীন একটি পেট্রলপাম্পের ছাদ ধসে দুই শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় চার শ্রমিককে উদ্ধার করা হয়েছে। আরো বেশ কয়েকজন শ্রমিক নিখোঁজ রয়েছেন। আহতদের রংপুর মেডিকেল কলেজ ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের খোলাপাড়া খানপুকুর এলাকায় পঞ্চগড় ফিলিং স্টেশন পাম্পের ছাদ ঢালাইয়ের কাজ চলার সময়ে এ দুর্ঘটনা ঘটে।

এর আগে গত ২১ ফেব্রুয়ারি বুধবার দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার গাবতলীর বাদমালঞ্চি এলাকার নির্মাণাধীন মেসার্স সোনার পেট্রলপাম্পের ছাদ ধসে দুই শ্রমিক নিহত হন। আহত হন আরো দুজন।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার জানান, দুপুর দেড়টার দিকে ওই ফিলিং স্টেশনের সামনের অংশের ঢালাই চলার সময় ছাদটি ধসে পড়ে। এতে বেশ কয়েকজন শ্রমিক সেখানে চাপা পড়েন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয় লোকজন চাপা পড়া ছয় শ্রমিককে উদ্ধার করেন। এ সময় এক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়। আহত এক শ্রমিককে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

নিহত দুই শ্রমিক হলেন পঞ্চগড় জেলা শহরের পূর্ব জালাসীর আক্কাস আলীর ছেলে গোলাম মাওলা লিটন (৩৫) ও চাঁনপাড়া এলাকার ইউসুব আলীর ছেলে বাবু (২৬)।

নিখোঁজ শ্রমিকদের উদ্ধারে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধারকাজ চালাচ্ছেন। ঠিক কতজন শ্রমিক চাপা পড়েছেন, তা কেউ জানাতে পারেননি।

news portal website developers eCommerce Website Design