জিয়া খুন করে ক্ষমতায় এসেছিল, বিএনপি খুনীর দল : নৌ মন্ত্রী

ওসমান হারুনী, জামালপুর: বিএনপি একটি খুনীর দল’ জিয়াউর রহমান খুন করে ক্ষমতায় এসেছিলেন। তারই ধারাবিহকতায় বেগম খালেদা জিয়া জঙ্গী লালন-পালন, খুন, গুমসহ পেট্রুল বোমা মেরে সাধারণ মানুষকে পুড়িয়ে খুন করে ক্ষমতায় যেতে চায়। বাংলার জনগণ তার এই আশা পুরণ হতে দিবে না। কারণ বিএনপি একটি বিষাক্ত সাপের দল। সুযোগ পেলেই সোবল দিয়ে মানুষকে হত্যা করে। তাই আমি বলবো আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসুন দেশের উন্নয়ন করুন।

বোরবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ বালাশী-বাহাদুরাবাদ নৌ রুটের বাহাদুরাবাদ প্রান্তে ফেরীঘাটসহ আনুষাঙ্গিক স্থাপনাদি নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে নৌ মন্ত্রী শাহজাহান খান তার বক্তব্যে এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিআই টি ডাব্লিউর চেয়ারম্যান কমডোর এম. মোজ্জাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ মন্ত্রী শাহজাহান খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ এমপি, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মো: আব্দুস সামাদ, ফরিদুল হক খানদুলাল এমপি, জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর প্রমুখ। এছাড়া আরও বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইশতিয়াক হোসেন দিদার, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও জামালপুর জেলা ট্রাক ও ট্যাঙ্ক লড়ি শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মোতালেব।

বক্তারা আরও বলেন, ১৯৯৮ সাল থেকে ফেরী যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। প্রায় ২০ বছর বন্ধ থাকার পর আবারও আওয়ামী লীগ সরকার উত্তরাঞ্চলের সাথে মানুষের যোগাযোগ স্থাপনের লক্ষ্যে ১২২ কোটি টাকা ব্যায়ে নদী ড্রেইজিংসহ ফেরীঘাট ও আনুষাঙ্গিক স্থাপনাদি নির্মাণের এই উদ্যোগ নিয়েছেন। কারণ আগে যমুনা সেতু হয়ে উত্তর বঙ্গে যেতে প্রায় ১৭০ কি: মি: রাস্তা ঘরে যেতে হতো। আর এখন নৌ রুটটি চালু হওয়ায় সময় ও অর্থের অপচয় দুটোই রোধ হবে।