জয়পুরহাটের কালাইয়ে এসিড নিক্ষেপের মামলায় প্রভাষকের যাবজ্জীবন কারাদন্ড

kalai news

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাট জেলার কালাই উপজেলার কালাই মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী সাদিয়া ইসলাম সোমার ওপর এসিড নিক্ষেপের মামলায় প্রভাষক সাইফুল ইসলাম বাবুকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছেন জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২। এছাড়াও ১লাখ টাকা জরিমানা অনাদায়ে ২ বছরের জেল প্রদান করা হয়েছে। এই রায় মঙ্গলবার বেলা ১২টায় জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এর বিচারক ড.আব্দুল মজিদ এ রায়টি প্রদান করেন।

kalai newsআদালত সূত্রে জানা যায় গত ২০১৩ সালের ১৩ আগস্ট জয়পুরহাটের কালাই পৌরসভার কাথাইল মহল্লার আব্দুস সালামের কন্যা সোমা রাতে পড়াশুনা শেষে তার নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। এক সময় রাতে ইনজেকশনের সিরিঞ্জ দিয়ে সোমার আপন ফুপা প্রভাষক সাইফুল ইসলাম বাবু সোমার শরীরে এসিড নিক্ষেপ করলে তার মুখের ডান অংশ ও পিঠ ঝলসে যায়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ এবং ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় সোমার বাবা গত ২০১৩ সালের ২১ আগস্ট কালাই থানায় সংশ্লিষ্ট আইনে কালাই পৌরসভার কাথাইল মহল্লার মৃতু শাহাজান আলীর ছেলে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ইসলামপুর স্কুল এন্ড কলেজের দর্শন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম বাবুকে আসামী করে একটি মামলা দায়ের করলে আদালত দীর্ঘ শুনানী শেষে এ রায় প্রদান করেন। তবে এ মামলার রায়ে অসন্তষ্ট প্রকাশ করেছেন সোমার বাবা আব্দুস সালাম।

এই রায়ের বিষয়ে কালাই পৌরসভার কাথাইল মহল্লার সোমার বাবা আব্দুস সালাম বলেন, প্রয়োজনে আমি উচ্চ আদালতে আপিল করে সাইফুল ইসলাম এর ফাঁসির রায় নিয়ে আসবো ইনশাআল্লাহ্।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]