সরকার নাগরিকদের সুষম উন্নয়নে কাজ করছে: পররাষ্ট্রমন্ত্রী

দিনাজপুর: পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, বর্তমান সরকার দেশের নাগরিকদের সুষম উন্নয়ন ও সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছে। বর্তমানে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হচ্ছে।

শনিবার বিকেল ৪টায় চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিভিন্ন গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোঁটাতে চেয়েছিলেন। তিনি জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ের লক্ষ্যে সবসময় কাজ করে গেছেন।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফ আলী শাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহিন আলী, দিনাজপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. খলিলুর রহমান, দিপবিস-১’র জেনারেল ম্যানেজার হরেন্দ্র নাথ বর্মণ, চিরিরবন্দর ইউএনও মো. গোলাম রব্বানী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ্, উপজেলা পরিষদের মহিলা ভাইস্ চেয়ারম্যান তরুবালা রায় প্রমুখ।

এছাড়াও প্রধান অতিথি উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৬০ লাখ ৮৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত ৩৪৩টি বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। অনুষ্ঠানে ক্ষুদ্র নৃ-জাতি সত্ত্বার আদিবাসীরা তাদের নৃত্য পরিবেশন করেন।

news portal website developers eCommerce Website Design