গাইবান্ধায় পান দোকানীর হামলায় তিন পুলিশ আহত

gaibandha map

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা শহরের পৌর পার্কে সৌরভ নামে এক পানের দোকানদারের ক্ষুরের আঘাতে তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ওই হামলাকারীকে আটক করেছে পুলিশ। সৌরভ (২৩) গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানি পাড়ার আব্দুল্লাহ হোসেনের ছেলে।

আহতরা হচ্ছেন- সদর কোর্ট পুলিশের টিএসআই সাঈদ, সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই ছানোয়ার ও ছাত্তার।

গাইবান্ধা সদর থানার ওসি অপারেশন মজিবর রহমান বলেন, গতকাল সোমবার (২৬ মার্চ) বিকেলে পৌরপার্কে কোর্ট পুলিশের টিএসআই সাঈদ ও সদর পুলিশ ফাঁড়ির এএসআই ছানোয়ার ও ছাত্তার একটি পান-সিগারেটের দোকানে গিয়ে পান, চকলেট সহ অন্যান্য কিছু কিনে খান। পরে সেখানে হিসাবে গড়মিল হওয়ায় টিএসআই সাঈদ ওই পান দোকানদার সৌরভকে চড়থাপ্পড় মারেন।

পরে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে ওই পুলিশ কর্মকর্তারা দায়িত্বরত অবস্থায় পৌরপার্কে সৌরভের দোকানের সামনে এলে ক্ষিপ্ত সৌরভ তাদের উপর ক্ষুর দিয়ে হামলা চালান। এতে ওই পুলিশ কর্মকর্তারা হাতে আঘাত পেয়ে আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে সৌরভকে আটক করা হয়েছে। তার কাছে থেকে তিনটি ক্ষুর উদ্ধার করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design