বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে

shahajan khan

shahajan khanমাদারীপুর: নৌ-পরিবহণমন্ত্রী শাজাহান খান বলেছেন, বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনার সরকার আমলেই হয়েছে। এর ধারাবাহিকতা আমাদের অব্যাহত রাখতে হবে। আর এর জন্য দায়িত্ব আজকের এই যুব সমাজের।

শনিবার দুপুরে সরকারী নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক মিলাদ ও মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, দেশের শতকরা ৩০ ভাগ যুব সমাজ। ১৬ কোটি জনগণের মধ্যে ৫ কোটি যুব সমাজ। এদেশের স্বাধীনতার জন্য তারা যুদ্ধ করেছে। আর তাই আজ যুদ্ধ করতে হবে মদের বিরুদ্ধে, জুয়ার বিরুদ্ধে, জঙ্গির বিরুদ্ধে, সন্ত্রাসীর বিরুদ্ধে, বাল্য বিয়ের বিরুদ্ধে।

তিনি আরও বলেন, আজ আমাদের দেশে নারীরাও এগিয়ে গেছে। আমাদের দেশে প্রধানমন্ত্রী নারী, স্পিকার নারী, অনেক মন্ত্রীও নারী, এখন বাকি আছে শুধু রাস্ট্রপতি নারী হতে। আমাদের প্রধানমন্ত্রী যেভাবে নারীদের প্রতি যত্নশীল হয়েছেন। আগামীতে সেটাও হতে পারবে। নারীরা আজ শুধু গাড়ি চালায় না, তারা এখন প্লেন চালাচ্ছে, জাহাজ চালাচ্ছে।

সরকারী নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নুরুল হক মিয়ার সভাপত্বিতে বার্ষিক মিলাদ ও মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শফিউর রহমান, মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, সাবেক পৌরসভার মেয়র নুরুল আলম বাবু চৌধুরী, সাবেক পৌরসভার চেয়ার‌্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, সাবেক কমান্ডার (মুক্তিযোদ্ধা) শাজাহান হাওলাদার, যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান প্রমুখ।

পরে মন্ত্রী মাদারীপুরের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]