রাজনীতি করতে হলে নেতাকর্মীকে আদর্শবান হতে হবে : শিল্পমন্ত্রী

amir hossain amuঝালকাঠি: রাজনীতি করতে হলে নেতাকর্মীদের আদর্শবান হওয়ার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগে ভাল মানুষ হতে হবে, এর পরে রাজনীতিতে আসতে হবে। ভাল মানুষ না হলে ভাল রাজনীতিবিদ হওয়া যায় না। আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ থাকতে হবে। সেই আদর্শ ছড়িয়ে দিতে হবে সবখানে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার, তাঁর কন্য শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন।

শনিবার দুপুরে ঝালকাঠির নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু জাতিকে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন, তাঁর সুযোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছেন। এ অর্জন আমাদের জন্য অত্যন্ত গৌরবের। শেখ হাসিনা এখন বাংলাদেশের নেত্রীই নয়, তিনি এখন বিশ্ব নেতা।

গ্রামের মানুষের অভাব দূর হয়েছে দাবি করে মন্ত্রী বলেন, শেখ হাসিনা বিভিন্ন ভাতা দেওয়ার মাধ্যমে গ্রামীণ অর্থনীতির চাঁকা ঘুরিয়েছেন। গ্রামের মানুষকে এখন আর না খেয়ে থাকতে হয় না, বেকারত্বও দূর হয়েছে। তাই আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস লস্কর, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইঞ্জিনিয়ার জি কে মোস্তাফিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান, কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, ভৈরবপাশা ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন আহম্মেদ, দপদপিয়া ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধা ও মগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব জনি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]