বাসের ধাক্কায় ৪ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট: নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেলের ৪ জন আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছে আরো এক পথচারী। শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবপুরের ঘোড়ারগাও এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামীন (২৪), রায়পুরার মরজাল পশ্চিম পাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ডালিম (১৬), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান (১৬)। তারা সকলেই শ্রমিক।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, সকাল ৭টার দিকে ভৈরব থেকে ঢাকাগামী অনন্যা সুপার পরিবহনের একটি যাত্রীবাহী বাস রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা ৪ আরোহীর মৃত্যু হয়।

এ ঘটনায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া এক পথচারী গুরুতর আহত হন। ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় ২০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ৪ জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম. কাউছার জানান, বাসটি জব্দ করা হয়েছে। নিহতদের লাশ ভৈরব হাইওয়ে থানায় রয়েছে। নিহতদের পরিবারের সাথে কথা বলে তাদের লাশ হস্তান্তর করা হবে।