উন্নয়ন ও সু-শাসন প্রতিষ্ঠায় কাজ করছে সরকার’

palok

palokনাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার উন্নয়নের পাশাপশি সু-শাসন প্রতিষ্ঠায় কাজ করছে।

বুধবার দুপুরে নাটোর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে দরিদ্র মায়েদের জন্য মাতৃত্বকালীন ভাতা ভোগীদের ভাতা পরিশোধ বহিঃ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা চান আমাদের ভবিষ্যত প্রজন্মের প্রতিটি সন্তানকে সুস্বাস্থ্যের অধিকারী করে গড়ে তুলতে। আমরা একটি সুস্থ ও সুন্দর জাতি চাই। গর্ভে সন্তান বেড়ে ওঠা থেকে শুরু করে সন্তান ভূমিষ্ঠ ও সন্তানের সঠিক লালন পালনের জন্য সরকার সার্বক্ষণিক সেই সব মায়েদের পাশে আছে। তাদের জন্য মাতৃত্বকালীন ভাতার ব্যবস্থাসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে সরকার।

উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফছার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর রহমান শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে ৬২৪ জন দরিদ্র মায়ের মাঝে মাতৃত্বকালীন ভাতাভোগীদের ভাতা পরিশোধ বহি বিতরণ করা হয়। এরআগে বেলা ১১টায় তিনি সিংড়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অংশগ্রহণ শেষে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহতের পরিবার এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে আর্থিক সহযোগিতা, ঢেউটিন ও শুকনো খাবার বিতরণ করেন। এরপরে তিনি উপজেলা হলরুমে উপজেলা মাসিক আইন শৃংখলা কমিটির সভা ও উপজেলা পরিষদের সমন্বয় সভায় অংশগ্রহণ করেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]