ভারতীয় সাংবাদিককে যে মজার সাক্ষাতকার দিলেন সাকিব

shakibস্পোর্টস ডেস্ক: আজকের মযাচে আইপিএল খেলতে পাঞ্জাবে আছেন সাকিব।  প্রসংত হায়দ্রাবাদের হয়ে খেলতে সাকিবও আছেন পাঞ্জাবেই। আর সেই পাঞ্জাবেই সাকিবের সাক্ষাতকার নেন এক ভারতীয় সাংবাদিক।

সেখানেই সাকিব জানান, তার প্রিয় অভিনেত্রী প্রিয় গানের কথা।  সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বর্তমানে চন্ডিগড়ের মোহালিতে অবস্থান করছেন সাকিব।  সেখানেই ভারতীয় এই জনপ্রিয় রেডিওর সঙ্গে কথা বলেছেন তিনি।  মজার মজার সব প্রশ্নের উত্তর দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।  কথা বলতে বলতে নিজেই হেসে লুটোপুটি খেয়েছেন।  আবার কখনো লজ্জাও পেয়েছেন।

প্রায় সাত মিনিটের ওই সাক্ষাৎকার মূলত রেডএফমের আরজে নন্দ কিশোর বৈরাগীর মজার মজার কাণ্ডেই জমে ওঠে।  প্রশ্ন আসে, এসময় ভারতীয় সিনেমার প্রিয় গান কোনটি? একটু দ্বিধায় পড়ে যান সাকিব।  ভেবে বলেন, ‘অনেক আছে… দিল সামহাল জারা গানটি বেশি পছন্দ। ’

প্রিয় গানের নাম তো বলে দিলেন তবে গায়ক নিয়ে একটু যেন সন্দেহ থেকে যায়।  পাশ থেকে আরজে অবশ্য মনে করিয়ে দেন, এটা অরিজিৎ সিংয়ের গাওয়া প্রথম গান।

আর জানিয়েও দেন নিজের প্রিয় নায়িকার নাম।  সাকিবের প্রিয় নায়িকা হচ্ছে ক্যাটরিনা কাইফ।  তখন সাথে সাথেই সেই সাংবাদিক মজার ছলে বলেন ,’ আমার সাথে আপনার সবকিছুরেই মিলে গিয়েছে।  আমার জন্য কিছু ছেড়ে দিন।  আপনি তো জীবনে অনেক কিছুই পেয়েছেন।