১৪ হাজার পিস ইয়াবাসহ নারী ক্রিকেটার গ্রেফতার

চট্টগ্রাম: চট্টগ্রামে ১৪ হাজার পিস ইয়াবাসহ এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। নাজরীন খান মুক্তা নামে ওই তরুণী নিজেকে একজন ক্রিকেটার হিসেবে পুলিশের কাছে পরিচয় দিয়েছেন।

রোববার সকালে নগরের বাকলিয়া থানার শাহ আমানত সেতুর শহীদ বশরুজ্জামান চত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নাজরীন খান মুক্তা ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ি গ্রামের আবুল খায়ের কাজলের মেয়ে। থাকেন ঢাকার সেগুনবাগিচায়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী সমকালকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হয়। এসময় মুক্তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি চালানো হলে তার ভেতরে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, কক্সবাজার থেকে নাহিদ নামে এক লোকের কাছ থেকে প্রায়ই ইয়াবা নিয়ে ঢাকায় রিপন নামে আরেকজনকে সরবরাহ করেন মুক্তা। তিনি নিজেও ইয়াবা সেবন করেন।’

পুলিশ জানিয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগে স্নাতক পর্যায়ের শিক্ষার্থী ছিলেন মুক্তা। মাদকাসক্ত হওয়ার পর পড়াশোনায় অনিয়মিত হয়ে পড়ায় ছাত্রত্ব বাতিল হয়ে যায় তার। বাংলাদেশ আনসার ভিডিপির নারী ক্রিকেট দলের হয়ে ঢাকায় প্রিমিয়ার লিগ ও মহিলা ক্রিকেট লিগে মুক্তা নিয়মিত খেলেন বলে পুলিশকে জানিয়েছেন। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মুক্তার বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বলেন, ‘বাংলাদেশ আনসার ভিডিপির নারী ক্রিকেট দলের হয়ে তিনি ঢাকায় প্রথম প্রিমিয়ার লিগ খেলেছেন।’

news portal website developers eCommerce Website Design