ধর্ষকের শাস্তির দাবীতে গাইবান্ধায় মানববন্ধন

gbnews

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর এটিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই বিদ্যালয়ের আইসিটি বিষয়ের শিক্ষক সাজ্জাদুল করিম টিপুর দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার দুপুরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

gbnewsগাইবান্ধা-সীচা পাঁচপীর সড়কে বিদ্যালয়ের সামনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিক্ষুব্ধ শিক্ষার্থী, অভিভাবক ও সচেতন এলাকাবাসী এ মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মো. চঞ্চল মিয়া, কাজিউল ইসলাম, আব্দুল আজিজ বয়াতি, জোবেদ আলী, লাল মিয়া, সেবানুর মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, চন্ডিপুর এটিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের আইসিটি বিষয়ের শিক্ষক সাজ্জাদুল করিম টিপু নবম শ্রেণির এক শিক্ষার্থীকে সাজেশন দেয়ার প্রলোভন দিয়ে বিদ্যালয়ের একটি স্থানে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি ওই শিক্ষার্থী তার অভিভাবককে জানালে বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকাবাসি বিক্ষুব্ধ হয়ে ওঠে। ঘটনার পর থেকে ওই শিক্ষার্থী ঘনঘন অসুস্থ্য হয়ে পড়ছে। ধর্ষণ ঘটনার আতংকে তার শিক্ষা জীবন হুমকির মুখে পড়েছে। ওই শিক্ষকের শাস্তির দাবিতে ধর্ষণের ঘটনা জানাজানি হওয়ার পর থেকে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকাবাসীরা মানববন্ধন, বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। মানববন্ধনে ওই অপরাধী শিক্ষকের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।

news portal website developers eCommerce Website Design