মোবাইলে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

পাবনা: পাবনার সাঁথিয়ায় ফিরোজ (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করছে দুর্বৃত্তরা।ফিরোজ উপজেলার নন্দনপুর ইউনিয়নের রাঙামাটিয়া গ্রামের আ. হান্নানের ছেলে।

বুধবার সকালে উপজেলার ছোন্দহ মাঠের শাহিনের মৎস্য খামারের পাশ থেকে ওই লাশ উদ্ধার করেছে পুলিশ এলাকাবাসী জানান, উপজেলার ছোন্দহ মাঠের শাহিনের মৎস্য খামারের পাশে পাকা রাস্তার ওপর দুর্বৃত্তরা মঙ্গলবার রাতে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে।

নিহত ফিরোজের বাবা আ. হান্নান জানান, রাতে খাবার খাওয়া সময় একজন ফিরোজের মোবাইলে ফোন করে ডেকে নেয়। এর পর ছেলে আর বাড়ি ফেরেনি।

পর দিন বুধবার সকালে ছেলের লাশ দেখেন তিনি।নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, নিহত ফিরোজ একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার ভয়ে কেউ মুখ খুলত না। সম্প্রতি তিনি জেল থেকে জামিন পেয়েছেন। সন্ত্রাসীদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যাকাণ্ড হয়েছে।

সাঁথিয়া থানার ওসি হাসান ইনাম জানান, নিহতের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি ও অস্ত্র আইনে মামলা রয়েছে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন।

news portal website developers eCommerce Website Design