রমজানে দ্রব্যমূল্য ক্রয়-ক্ষমতার মধ্যে রাখুন: আহমদ শফী

চট্টগ্রাম: রমজানে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়-ক্ষমতার মধ্যে রাখতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলামের আমির ও জামেয়া আহলিয়া দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মুহতামিম শাহ আহমদ শফী।

রবিবার বিকালে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রসায় এক সভায় তিনি এ আহ্বান জানান।

আহমদ শফী বলেন, ‘কুরআন নাজিলের মাস রমজানে রহমত, বরকত এবং মাগফিরাত কামনায় বেশি করে কুরআন তিলাওয়াত, নফল ইবাদত করুন। সমাজের গরিব, অসহায় মুসলমানদের জন্য ইফতার সামগ্রী বিতরণ, ইফতার মাহফিলের আয়োজন করুন।’

সভায় হেফাজতে ইসলামের মহাসচিব জুনায়েদ বাবুনগরী বলেন, ‘পার্বত্য চট্টগ্রামের প্রাকৃতিক ও খনিজ সম্পদ গ্রাস করতে এবং এ অঞ্চলের মানুষদের ঈমান ছিনিয়ে নিতে আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র চলছে। কিছু এনজিও দীর্ঘদিন ধরে ইসলামি শিক্ষা ও ঈমান-আকিদাবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ঈমান-আকিদাবিরোধী সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধ হয়ে মোকাবিলা করতে হবে।’

সভায় আগামী ২৯ ও ৩০ নভেম্বর চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে দুই দিনব্যাপী শানে রেসালত সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন– হেফাজতে ইসলামের যুগ্ন-মহাসচিব মাওলানা সলিমুল্লাহ, মাওলানা শেহাবুদ্দিন, মাওলানা ফোরকান আহমদ, মওলানা আহমদ দিদার, মাওলানা আনাস মাদানী, মাওলানা আশরাফ আলী, মাওলানা মঈনুদ্দিন, মাওলানা আইয়ুব, হাটহাজারী উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির, মাওলানা আজিজুল হক, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা হাফেজ তৈয়ব, মাওলানা হাজী ইউসুফ, মাওলানা জাফর আহমদ, মাওলানা মীর ইদরিস প্রমুখ।

news portal website developers eCommerce Website Design