ইয়াবা ও টাকাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল ও রাজধানীর কোনাপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে নারীসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ৬ হাজার ১১৫ পিস ইয়াবা ও দুই লাখ টাকা জব্দ করা হয়েছে। বুধবার রাতে র‌্যাব-১১ মুন্সীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক নাহিদ হাসান জনি ও এএসপি মো. মহিতুল ইসলামের নেতৃত্বে ওই পৃথক দুটি অভিযান পরিচালনা করা হয়।

গণমাধ্যমে পাঠানো র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধবার দিবাগত রাত সোয়া ৮টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল গ্রামের হাসাইল মাছের আড়তে অভিযান চালিয়ে মো. সোহাগ (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে ১ হাজার ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। সোহাগ জেলার শ্রীনগর উপজেলার দামলা গ্রামের আতাহার শেখের ছেলে।

এদিকে ওই রাত পৌনে ১২টার দিকে রাজধানী ঢাকার ডেমরা থানাধীন কোনাপাড়া আইডিয়াল রোডের মো. অহিদের বাড়ির ভাড়াটিয়া মো. জাকিরে ঘরে অভিযান চালিয়ে শিল্পী আক্তার নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ হাজার ১০০ পিস ইয়াবা জব্দ করে। তাছাড়া সেখান থেকে মাদক বিক্রির ২ লাখ ১৯ হাজার টাকা ও একটি মোবাইর ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত শিল্পী আক্তার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া গ্রামের মো. জাকিরের স্ত্রী।

পৃথক দুইটি ঘটনায় টঙ্গীবাড়ি ও ঢাকার ডেমরা থানায় মাদকদ্রব্য আইনে পৃথক মামলা হয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]