শের-ই-বাংলা মেডিকেল থেকে দালালসহ আটক ১৭

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোগীদের ভুল বুঝিয়ে বিভিন্ন ক্লিনিকে নেয়ায় আট দালালকে এবং ওষুধ লিখতে চিকিৎসকদের প্ররোচিত করার অপরাধে ৯ ওষুধ বিক্রয় প্রতিনিধিকে আটক করেছে র‌্যাব।বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এ অভিযান চালানো হয়।

বরিশাল র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর সোহেল রানা প্রিন্স জানান, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দূর-দূরান্ত থেকে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের দীর্ঘদিন ধরে ভুল বুঝিয়ে বিভিন্ন ক্লিনিকে নিয়ে যাচ্ছিল একটি দালাল চক্র। এছাড়া অফিস টাইমে চিকিৎসা দেয়ার সময় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিরা ওষুধ লিখতে চিকিৎসকদের প্ররোচিত করারও তথ্য ছিল র‌্যাবের কাছে। এসব তথ্যের ভিত্তিতে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হাসপাতালটিতে অভিযান চালানো হয়। এ সময় হাতেনাতে আট দালাল ও ৯ ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে আটক করা হয়।

তিনি আরও জানান, পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী তাদেরকে ৫০০ টাকা করে সর্বমোট ৮ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেন। সাধারণ মানুষকে হয়রানি বন্ধে র‌্যাবের এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

news portal website developers eCommerce Website Design