হবিগঞ্জে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

হবিগঞ্জ: হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ৭ ঘণ্টা পর প্রত্যাহার করা হয়েছে। শনিবার দুপুরে এ পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়।এর আগে সিএনজি (অটোরিকশা) শহরের পৌদ্দার বাড়ি এলাকায় রাস্তায় দাঁড় করিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে গ্যাস নেয়ার প্রতিবাদে এ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয় জেলা মোটর মালিক গ্রুপ।

সংগঠনের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, দীর্ঘদিন ধরেই সিএনজি অটোরিকশাগুলো হবিগঞ্জ শহরের প্রবেশদ্বার পোদ্দারবাড়ি এলাকায় মেইন রোড ও বাইপাস সড়কে দুটি রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা দাঁড় করিয়ে গ্যাস নেয়ার জন্য অপেক্ষা করে।

ফলে হবিগঞ্জ-সিলেট এবং হবিগঞ্জ-ঢাকা সড়কের বাসগুলো ঠিকমতো চলাচল করতে পারে না। এসব সড়কে বাস চলাচলের জন্য একটি নির্দিষ্ট সময় দেয়া থাকলেও গাড়িগুলো কখনও সময়মতো গন্তব্যে পৌঁছতে পারে না। ইতোপূর্বে বিষয়টি নিয়ে রিজিওনাল ট্রান্সপোর্ট কমিটির (আরটিসি) সভায় সিদ্ধান্ত নেয়া হয় তারা যেন মূল সড়কে দাঁড়ায়।

এ সিদ্ধান্ত নেয়ার পরও তারা তা মানছে না। বিষয়টি প্রশাসনকে জানানো হলেও তারাও কোনো পদক্ষেপ নিচ্ছে না। এ অবস্থায় বাধ্য হয়েই শুক্রবার রাতে জেলা মটর মালিক গ্রুপের বৈঠকে ধর্মঘটের ডাক দেয়া হয়। শনিবার দুপুর দেড়টায় প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে তা আবার প্রত্যাহার করে নেয়া হয়।

news portal website developers eCommerce Website Design