সিরাজগঞ্জে কলেজছাত্রী ও যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে কলেজছাত্রী ও এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।নিহতরা হলেন- সুমি বিশ্বাস (১৭) খামারগ্রাম ডিগ্রি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছিল। সে এনায়েতপুর থানার খুকনি ঝাঁওপাড়া মহল্লার দরিদ্র পান দোকানি পরেশ চন্দ্র বিশ্বাসের মেয়ে।

অর্ণব (২৪) সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের হরিণাগোপাল গ্রামের শ্রী বলরামের ছেলে।এনায়েতপুর থানার এসআই রিপন কুমার জানান, সুমি দরিদ্র পরিবারের মেয়ে হওয়ায় চাহিদামতো পড়াশোনার খরচের জন্য পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে। পরে শনিবার রাতের কোনো এক সময় নিজ শয়নকক্ষের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

রোববার সকালে তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসাপতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এনায়েতপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অন্যদিকে বাগবাটি ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, রোববার সকালে নিজবাড়ীর আমগাছের সঙ্গে অর্ণবের ঝুলন্ত দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

news portal website developers eCommerce Website Design