শিক্ষার্থীদের বিজ্ঞানের ক্লাস নিলেন ডিসি

রাজবাড়ী: রাজবাড়ীতে গণিত ও বিজ্ঞান উৎসবে শিক্ষার্থীদের বিজ্ঞানের বিভিন্ন বিষয় শেখালেন রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত অালী।সোমবার সকাল ১০টার দিকে রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় অায়োজিত বিদ্যালয়ের অডিটরিয়ামে গণিত ও বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত হয়। এতে রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলা রানী সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শওকত অালী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও অাইসিটি) মো. ছাদেকুর রহমান, রাজবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইনছান অালীসহ প্রমূখ।

উৎসবে জেলা প্রশাসক দীর্ঘ সময় রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ক বিভিন্ন প্রশ্ন করেন এবং সেগুলোর সমাধান হিসেবে হোয়াইট বোর্ডে লিখে বুঝিয়ে দেন।

জেলা প্রশাসক মো. শওকত অালী বলেন, তিনি দীর্ঘ ৩২ বছর অাগে এগুলো পড়েছেন। তারপরও তিনি চেষ্টা করছেন অাজকের বিজ্ঞান উৎসবের অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বিজ্ঞান বিষয়ক কিছু বলতে। মনে হচ্ছে শিক্ষার্থীরা অনেক ভালো পড়াশুনা করে। তবে পড়াশুনার বিকল্প নেই, বেশি বেশি পড়তে হবে এবং জানতে হবে। এখন না শিখলে ভবিষ্যতে কিছু করতে পারবে না।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]