বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না: নাসিম

nasimভোলা: ২০১৪ সালের মতো আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে দলটিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার ভোলার চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সের ১০০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪ সালে আপনারা ভুল করেছেন। আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে বাটি চালান দিয়েও বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবে না। ফাইনাল খেলা হবে। সেই খেলায় নির্বাচন কমিশন থাকবে। আওয়ামী লীগ নির্বাচনকে কোন সময় ভয় পায় না। খালেদা জিয়াসহ আপনারা নির্বাচনে আসুন। দেখি কে জিতে, কে হারে। তিনি বলেন, আমরা মার্শাল’র মধ্যে আমরা নির্বাচন করেছি। আপনারা নির্বাচন করেন। নির্বাচন করে জনগণের রায় মেনে নিন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে, এর বাইরে হবে না। ডিসেম্বরে নির্বাচন হবে, এর কোন বিকল্প নেই। খুব বেশি হলে জানুয়ারির প্রথম সপ্তাহে।’

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনারা নির্বাচনে আসেন, কোন সমস্যা নেই। আমরা একা মাঠে আর খেলতে চাই না। একা মাঠে খেলতে আর ভাল লাগে না। মাঠে খেলে গোল দিতে চাই।’

এ সময় বিশেষ অতিথি বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আগামী নির্বাচন হবে উন্নয়নের নির্বাচনে। এই নির্বাচনে বিএনপির জামানত থাকবে না।

ভোলা সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী প্রমুখ। পরে মন্ত্রী ও উপমন্ত্রী চরফ্যাসনে ২২ কোটি টাকা ব্যয়ে প্রাকলিত ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিম খানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন।

news portal website developers eCommerce Website Design