দিনে গ্রেফতার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক

mymensingh map

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহ শহরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সারফান ইসলাম ওরফে বাবু নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার দিনগত রাত তিনটার দিকে শহরের তিনকোনা পুকুরপাড় এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। সারফান ইসলাম (২৮) ময়মনসিংহের চাঞ্চল্যকর মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবু হত্যা মামলার প্রধান আসামি। রোববার ঢাকা থেকে তাকে গ্রেফতার করেছিল ডিবি পুলিশ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান জানান, হত্যা মামলার আসামি সারফান ইসলামকে রোববার ঢাকা থেকে গ্রেফতার করে ডিবির এলআইসি শাখা।

পরে তাকে সঙ্গে নিয়ে রাতে পলাতক আসামি রাজিবসহ অন্যদের ধরতে নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকায় অভিযান চালানো হয়।

উপস্থিতি টের পেয়ে রাজিবসহ আরও ৮/১০ জন পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে যান।

পুলিশ হেফাজতে থাকা সারফান পালানোর চেষ্টাকালে গুলিবিদ্ধ হন। পরে উদ্ধার করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসির ভাষ্যে, সারফান ইসলাম একাধিক হত্যা মামলার আসামি ছিলেন। গত ২০ এপ্রিল নগরের কাঁচিঝুলি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবুকে কুপিয়ে হত্যা করা হয়। সেই মামলাও সারফানকে প্রধান আসামি করা হয়।

বন্দুকযুদ্ধের সময় ডিবির কনস্টেবল শফিকুল ও ২নং পুলিশ ফাঁড়ির কনস্টেবল আনিসুর আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

news portal website developers eCommerce Website Design