স্ত্রীর পরকীয়া প্রেমিককে প্রকাশ্যে খুন করে আত্মসমর্পণ

rohomot ali

rohomot aliসুনামগঞ্জ: স্ত্রীর পরকীয়া প্রেমিককে প্রকাশ্যে গলা কেটে খুন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন স্বামী রহমত আলী (৩২)। সোমবার বিকালে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের বাঘবেড় বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের নাম জাবেদ আলী (৩০)। তিনি ওই ইউনিয়নের আক্তাপাড়া গ্রামের মৃত শওকত আলীর ছেলে।

পুলিশ জানায়, উপজেলার বাঘবেড় গ্রামের রহমত আলীর স্ত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আক্তাপাড়া গ্রামের জাবেদ আলীর পরকীয়ার সম্পর্ক ছিল। একপর্যায়ে বিষয়টি আঁচ করতে পেরে প্রতিশোধপরায়ণ হয়ে ওঠে রহমত আলী।

জাবেদ আলীকে হত্যার জন্য সুযোগ খুঁজতে থাকে রহমত আলী। সোমবার বিকালে জাবেদ আলী স্থানীয় বাঘবেড় বাজার থেকে বাড়ি ফেরার সময় প্রাইমারি স্কুলের সামনে এলে তার পেছন থেকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে রহমত আলী।

জাবেদ আলী মাটিতে লুটিয়ে পড়লে হাতে থাকা ছুড়ি দিয়ে তার গলার এক তৃতীয়াংশ কেটে ফেলে রহমত আলী। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পরে স্থানীয় জনতা রহমত আলীকে ধরতে চাইলে সে পুলিশের নিকট আত্মসমর্পণের কথা জানায়। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মুনির হোসেন বলেন, স্ত্রীর সঙ্গে পরকীয়া থাকায় প্রতিশোধপরায়ণ হয়ে জাবেদ আলীকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে রহমত আলী।

news portal website developers eCommerce Website Design