চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

road accident

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২ টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর ও আলমডাঙ্গা উপজেলার কাথুলি এলাকায় এসব দূর্ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর বটতলা নামক স্থানে ট্রাকের ধাক্কায় আহসান হাবিব তপন (৪৫) নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত তপন উপজেলার জয়রামপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে এবং তিনি সার কিটনাশক ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে আহসান হাবিব তপন জয়রামপুর প্রাথমিক বিদ্যালয় থেকে ছেলেকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলো। এসময় জীবননগর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী একটি ট্রাক ধাক্কা দিলে আহসান হাবিব তপন ও তার ৪র্থ শ্রেণীতে পড়ুয়া ছেলে গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আহসান হাবিব তপনের মৃত্যু হয়। দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, একই সময় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাথুলি গ্রামে আলমসাধুর ধাক্কায় সুফিয়া বেগম (৫৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আক্কাস আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে কাথুলি গ্রামে রাস্তা পার হচ্ছিলো সুফিয়া বেগম। এসময় উল্টোদিক থেকে আসা দ্রুতগতির একটি আলমসাধু তাকে সজোরে ধাক্কা দেয়। এতে সে গুরতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

news portal website developers eCommerce Website Design