মাদ্রাসা সুপারের মাথায় মল ঢেলে উল্লাসকারীদের বিচার দাবিতে মানববন্ধন

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া ইসলামিয়া দারুসসুন্নাহ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. আবু হানিফার (৫৫) মাথায় বিস্টা ঢেলে অপদস্থ করে উল্লাসের ঘটনায় অভিযুক্তদের কঠোর বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ বাকেরগঞ্জ উপজেলা ও পৌরশাখার উদ্যোগে আজ সকালে বৃষ্টি উপক্ষো করে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশের বাকেরগঞ্জ উপজেলা শাখা সভাপতি নাসিরউদ্দিন রোকন ডাকুয়ার সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় নেতৃবৃন্দ। বক্তারা মাদ্রাসা সুপার মাওলানা আবু হানিফার মাথায় বিস্টা ঢেলে উল্লাসকারীদের কঠোর শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, ওই উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া ইসলামিয়া দারুসসুন্নাহ দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দ্বন্ধের জের ধরে গত শুক্রবার ফজরের নামাজের পর মসজিদ থেকে বের হলে ওই মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার মাওলানা আবু হানিফার মাথায় বিস্টা ঢেলে উল্লাস করে ওই নির্বাচনে পরাজিত সভাপতি প্রার্থী জাহাঙ্গীর খন্দাকর ও তার সহযোগীরা। এ ঘটনার দুইদিন পর গত রবিবার রাতে তার দায়ের করা মামলার প্রেক্ষিতে পুলিশ ৩ জনকে গ্রেফতার করে। তবে মূল হোতা জাহাঙ্গীর খন্দকার এখনও পলাতক রয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]