ঠিকাদারের গাফিলতিতে কাজের ধীরগতি, গাইবান্ধা ভোগান্তিতে পৌরবাসী

gaibandha news

সুমন কুমার বর্মন, গাইবান্ধা: গাইবান্ধা পৌরসভার ৪নং ওয়ার্ডের প্রফেসর কলোনীর সুন্দরজাহান মোড় এলাকায় বসতবাড়ির সামনে সড়কের পাশে মাটি খুঁড়ে রাখার পর ১৭ দিন অতিক্রান্ত হলেও এখন পর্যন্ত ড্রেনের নির্মাণ কাজ শুরু করা হয়নি। ফলে ওই সড়ক পথে যানবাহন ও পথচারী চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। জনপথ বিভাগ সড়ক সংলগ্ন এই ড্রেনের নির্মাণ কাজ শুরু করেন।

gaibandha newsএলাকাবাসীর অভিযোগ থেকে জানা গেছে, বিনা নোটিশে এই ড্রেনটির নির্মাণ কাজ শুরু করা হয়। দ্রুত ড্রেনের নির্মাণ কাজ করার কথা থাকলেও ঠিকাদারের গাফিলতির কারণে তা বিলম্বিত হচ্ছে না। ফলে মাটি খুঁড়ে রাখা ড্রেনের গর্তে পানি জমে গেছে এবং ড্রেনের পাশে রাস্তায় জমে রাখা মাটি রাস্তায় ছড়িয়ে পড়ে তা বৃষ্টিতে কদমার্ক্ত হয়ে পড়ছে। এতে স্কুলগামি ছাত্রছাত্রী ও পথচারীদের পথ চলাচল চরম ঝুঁকিপূর্ণ হয়ে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, ড্রেন খোড়া হলেও ঠিকাদারের গাফিলতির কারণে কোন কাজ করা হচ্ছে না। শুধু তাই নয়, একটু বৃষ্টি হলেই রাস্তায় কাঁদা হয়ে যায়। ফলে স্কুল চলাকালীন সময়ে ব্যাপক যানযটের সৃষ্টি হয়ে জনগণকে চরম দূর্ভোগ পোহাতে হয়।

এব্যাপারে ঠিকাদারের সাথে একাধিক বার যোগাযোগ করেও কোন সুফল পাওয়া যায়নি। তবে সড়ক বিভাগের কর্তৃপক্ষ জানিয়েছেন শীঘ্রই ড্রেনটির নির্মাণ কাজ সমাপ্ত করা হবে।

news portal website developers eCommerce Website Design