রাশেদ খান মেননের ৭৫তম জন্মদিন পালিত

rashed khan menon

rashed khan menonবরিশাল: ৭৫ বছরে পা দিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি।

১৮ মে তার জন্মদিন। ১৯৪৩ সালের এই দিনে তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার বাহেরচর ক্ষুদ্রকাঠি গ্রামের এক সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম বিচারপতি আব্দুল জব্বার খান।

পারিবারিক ঐতিহ্যের অধিকারী রাশেদ খান মেননের ভাইদের মধ্যে মরহুম সাদেক খান, কিংবদন্তী কবি মরহুম আবু জাফর ওবায়দুল্লাহ খান, প্রখ্যাত সাংবাদিক মরহুম এনায়েতুল্লাহ খান, বোন বিএনপির নেত্রী বেগম সেলিমা রহমান, মুক্তিযোদ্ধা সংগঠক শহিদুল্লাহ খান বাদল স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত। তার স্ত্রী লুৎফুন্নেসা খান, মেয়ে ড. সুবর্ণা খান ও ছেলে আইনের ছাত্র আনিক রাশেদ খান।

জন্মদিন উপলক্ষে শুক্রবার সকালে তার রাজধানীর বাসভবনে ও পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দলের নেতাকর্মী, সমর্থক, বিভিন্ন সংগঠন ও এলাকার সাধারণ মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

রাশেদ খান মেননের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুখ-শান্তি কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার নেতৃত্বে পার্টির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপির নেতৃত্বে জাসদ নেতৃবৃন্দ। তাছাড়া ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টি, নারী মুক্তি সংসদ, জাতীয় শ্রমিক ফেডারেশন, খেতমজুর ইউনিয়ন, জাতীয় কৃষক সমিতি, ছাত্রমৈত্রী, যুবলীগ, যুব মৈত্রী, গার্হস্থ্য নারী শ্রমিক ইউনিয়ন, সমাজসেবা অধিদপ্তর, সমাজ সেবা অধিদপ্তর অফিসার্স কল্যাণ সমিতি, সোনার বাংলা হোটেল শ্রমিক ইউনিয়ন, রুপসী বাংলা হোটেল শ্রমিক ইউনিয়ন, ঢাকা বিশ্ববিদ্যালয় দৃষ্টিহীন ছাত্রকল্যাণ সমিতি, সমাজ কল্যাণ পরিষদ, ফিজিওথেরাপি অ্যাসোসিয়েশন, কেন্দ্রীয় খেলাঘর আসর, এশিয়ান ওমেন অ্যাসোসিয়েশন, রমনা থানা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনসমূহের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশার মানুষ, বিশেষ করে ঢাকা-৮ আসনের সর্বস্তরের জনসাধারণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত বাংলাদেশ যুব মৈত্রী ও ছাত্র মৈত্রীর যৌথ আয়োজনে দ্বিতীয় দফায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের কর্মসূচি রয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]