বরিশালে সাবেক কাউন্সিলরের বাসায় ডাকাতি

borisal map

borisal mapবরিশাল: বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের দরগাহ্ বাড়ি রোডের মল্লিক বাড়িতে সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর রাউফুল আলম নোমান মল্লিকের বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত গভীর রাতে দুর্বৃত্তরা ওই বাড়ি থেকে নগদ প্রায় ৫ লক্ষ টাকা, ১২ ভরি স্বর্ণালংকার এবং ৩ টি মূল্যবান মুঠোফোন সেট লুটে নেয় বলে অভিযোগ করা হয়েছে।

সাবেক কাউন্সিলর রাউফুল আলম নোমান মল্লিক জানান, শনিবার রাত সোয়া ২টার দিকে একদল দুর্বৃত্ত পাশের একতলা ভবনের ছাদ থেকে তার দোতলা ভবনের পেছনের অংশের একটি জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে তাকে সহ বাসায় থাকা পরিবারের সকল সদস্যকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে আলমিরা সহ বিভিন্ন সুরক্ষিত স্থান থেকে নগদ প্রায় ৫ লাখ টাকা, ১২ ভরি স্বর্ণালংকার এবং ৩টি মুঠোফোন সেট লুটে নেয়।

দুর্বৃত্তরা সংখ্যায় ৭জন এবং তারা যে দিক থেকে প্রবেশ করেছিলো সেদিকে দিয়েই বেড়িয়ে গেছে বলে জানিয়েছেন সাবেক কাউন্সিলর নোমান মল্লিক।

সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতির খবর পেয়ে রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন আইন শৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তারা। সেখান থেকে তারা কিছু আলামত সংগ্রহ করেন।

এ ঘটনায় মামলা দায়ের সহ অভিযুক্তদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন।

news portal website developers eCommerce Website Design