জামালপুর

থানায় অভিযোগ দিতে এসে বাদী-বিবাদীসহ ৪ জন আটক!

By ওয়ান নিউজ বিডি

May 22, 2018

ওসমান হারুনী, জামালপুর: ইসলামপুর থানায় একই ঘটনার মামলা করতে এসে উভয় মামলার বাদী বিবাদীসহ ৪ জন আটক করে জেল হাজতে প্রেরণ করেছে ইসলামপুর থানা পুলিশ।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের পাচঁ বাড়িয়া গ্রামে রবিবার দুপুরে তোতা ছেলে অটো ড্রাইভার ফারুক এর অটো চাপায় একটি ছাগল মারা যায়। এ এসময় প্রতিবেশী অবির উদ্দিন মন্ডলের ছেলে জাবেদ প্রতিবাদ করে। এঘটনার জের ধরে ক্ষিপ্ত হয়ে পরিকল্পিত ভাবে রাত ৮টার দিকে ফারুক দলবল নিয়ে এসে জাবেদ ও তার পরিবারের উপর হামলা করে। এঘটনায় উভয় পক্ষে অবির উদ্দিন মন্ডল(৬৫), জাকিউল (৩০), জিয়া(৩৫), জাহাঙ্গীর (২৮), জাবেদ(২৬) ও তমছের মন্ডল (৭০)সহ কম্পক্ষে ৮জন আহত হয়। এঘটনার রবিবার রাতে ভোক্তভোগী অবির উদ্দিনের পক্ষে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। পর দিন সোমবার সকালে ইসলামপুর থানার মামলাটি’র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস.আই হাসমত আলী ঘটনাটি তদন্ত করে।

ঘটনাটি তদন্ত করে পুলিশ থানায় আসার কিছিুক্ষণ পরেই বিবাদীরাও কাওন্টার মামলা দিতে থানায় আসলে প্রথম মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই হাসমত আলী কাউন্টার মামলা দিতে আসা বাদীসহ দুইজনকে আটক করে।

এঘটনার কিছুক্ষণ পরেই পুলিশের আরও একটি পক্ষ এস আই রফিকুল ইসলাম মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে কাউন্টার অভিযোগটি আমলে নিয়ে কোন প্রকার তদন্ত ছাড়াই তাৎক্ষণিক থানায় অবস্থারত ভোক্তভোগী প্রথম মামলার বাদীসহ দুইজনকে আটক করে।

পরে তাদেরকে আজ (২২ মে) মঙ্গলবার দুপুর ১২টার দিকে একই ঘটনার দুইটি মামলা এজহার ভূক্ত করে আটককৃত আসামীদের কোর্টে প্রেরণ করে।

এব্যাপারে ইসলামপুর থাানা অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান জানান, যেহেতু দুই পক্ষের মারামারি রোগী হাসপাতালে রয়েছে, তাই তাদের মামলা নেওয়া হয়েছে।