চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

gun fight

gun fightচট্টগ্রাম: র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক সম্রাট শুক্কুর আলী নিহত হয়েছেন।র‌্যাব ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, ১টি ওয়ান শ্যুটারগান, ৩ রাউন্ড গুলি, ২ রাউন্ড খালি খোসা এবং ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার ভোর রাতে নগরীর বায়েজীদ থানাধীন ডেবারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শুক্কুর আলী নগরীর অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। এলাকায় তিনি মাদক সম্রাট হিসেবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১০টির অধিক মামলা রয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আউলিয়া বাজার এলাকার মুকুন্দপুর ভূঁইয়া বাড়ির মো. হেলাল উদ্দিনের ছেলে।

র‌্যাব অধিনায়ক লে কর্ণেল মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, মাদক ব্যবসায়ী চক্র বিপুল পরিমাণ মাদক নিয়ে ডেবারপাড় এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষা র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। গুলি বিনিময়ের একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় ২ জন র‌্যাব সদস্য আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]