মাগুরা ও সাতক্ষীরায় গুলিবিদ্ধ ৩ ব্যক্তির লাশ উদ্ধার

cross fire - gun fitght

cross fire - gun fitghtডেস্ক রিপোর্ট: মাগুরা ও সাতক্ষীরায় গুলিবিদ্ধ তিন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে মাগুরা শহরের পারনান্দুয়ালি হাউজিং প্রজেক্ট এলাকা থেকে দুইজনের এবং বৃহস্পতিবার ভোরে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা থেকে আরেকজনের লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, মাগুরায় নিহত দুই ব্যক্তি মাদক ব্যবসায়ী। আর সাতক্ষীরায় নিহত ব্যক্তির পাশে ফেনসিডিল ও পিস্তল পাওয়া গেছে।

মাগুরা : মাগুরায় কথিত বন্দুকযুদ্ধে মিজানুর রহমান কালু (৪০) এবং আইয়ুব হোসেন (৫০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার মধ্যরাতে মাগুরা শহরের পারনান্দুয়ালি হাউজিং প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে পড়ে থাকতে দেখে। পরে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, গুলিবিদ্ধ দু’জন মাদক ব্যবসায়ী বলে এলাকার লোকজন জানালেও তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

তবে রাত তিনটার দিকে হাসপাতালে গুলিবিদ্ধ দুটি লাশ নিয়ে যাওয়ার খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখানে পৌঁছে তাদের সনাক্ত করেন।

নিহত মিজানুর রহমান কালু মাগুরা শহরের ভায়না এলাকার আবদুল বারিক মিয়ার ছেলে এবং আইয়ুব হোসেন নিজনান্দুয়ালি গ্রামের জব্বার শেখের ছেলে।

তারা অতীতে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল বলে পরিবারের সদস্যরা স্বীকার করেছেন।

তবে মঙ্গলবার রাতে অজ্ঞাত ব্যক্তিরা তাদের বাড়ি থেকে ধরে নিয়ে যায় বলে মাদক ব্যবসায়ী কালুর বড় ভাই দেলোয়ার হোসেন দিলু এবং আয়ুব হোসেনের মেয়ে রুখসানা জানান।

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের সিদ্ধের পুকুর নামক স্থান থেকে ওই লাশটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

ভাড়াসিমলা ইউপি সদস্য পিয়ার আলী জানান, বৃহস্পতিবার ভোরে চৌবাড়িয়া গ্রামের সিদ্ধেরপুকুর নামক স্থানে পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়।

বিষয়টি তিনি থানায় জানালে সকাল সাতটার দিকে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, তদন্ত ওসি রাজীব হোসেন ও উপপরিদর্শক আলমগীর হোসেন ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করেন।

লাশের চোয়ালে ও গলায় দু’টি গুলি লেগেছে। লাশের পাশ থেকে একটি দেশীয় তৈরি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি নতুন গামছা ও একটি পলিথিনের বস্তায় থাকা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির পরনে সাদা রঙের ফুল শার্ট ও একটি চেকের লুঙ্গি ছিল। তার বয়স ৪৮ থেকে ৫০ এর মধ্যে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]