কুড়িগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

kurigram map

kurigram mapকুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইব্রাহিম হোসেন (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন।পুলিশের দাবি, নিহত ইব্রাহীম মাদক চোরাকারবারি। তিনি একই এলাকার নাওডোর উত্তরপাড়া গ্রামের মৃত. ইউসুফ ওরফে ইনসাফের ছেলে। এসময় ৫ কেজি গাঁজা, দেশীয় অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে উপজেলার দক্ষিণ বাঁশজানি সীমান্তে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, ভোর সাড়ে ৪টার দিকে ভারতীয় সীমান্ত ঘেষা দক্ষিণ বাঁশজানী গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে যায় পুলিশ।এসময় চোরাকারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর আক্রমণ চালালে পুলিশও পাল্টা গুলি চালায়।

পরে মাদক পাচার সিন্ডিকেট প্রধান ইব্রাহীমকে ডান পায়ে গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী হাসপাতালে আনলে চিকিৎসকরা তাকে কুড়িগ্রাম হাসপাতালে স্থানান্তর করে। সেখানে সকাল সোয়া ৯টায় ইব্রাহীমের মৃত্যু হয়। এসময় এএসআই নাদের ও আইয়ুব নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে এবং সিন্ডিকেটের অন্যান্য সদস্যরা পালিয়ে গেছে বলে জানান ওসি।

কুড়িগ্রাম সদর হাসপাতালের তত্বাধায়ক ডা. আনোয়ারুল হক প্রামাণিক জানান, ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু ঘটে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]