পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

map pabna

map pabnaপাবনা: পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুর রহমান ওরফে আব্দুল্লাহ (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার হেন্দ্রপুরের দুর্বার সবুজ গোষ্ঠির পাশে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান ওরফে আব্দুল্লাহ পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের কবিরপুর গ্রামের মৃত আছের উদ্দিন শেখের ছেলে। তিনি পুলিশের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি পুলিশের।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদকবিরোধী অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে ২০/২৫ রাউন্ড গুলি ও ককটেল হামলা চালায় মাদক ব্যবসায়ীরা।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে হামলাকারীরা পিছু হটলে সেখান থেকে আবদুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য। তারা হলেন- এসআই মেহেদী হাসান সুমন, কনস্টেবল সাইফুল ইসলাম ও জিয়াউর রহমান। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

ঘটনাস্থল থেকে একটি শাটার গান, তিনটি থ্রি নট থ্রি রাইফেলের গুলি, চারটি কার্তুজ এবং ২০০টি ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজাসহ একটি টর্চ লাইট উদ্ধার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, নিহত আবদুর রহমান তার ভাই টিপু (৪৫) মিরাজ (৪০) এবং ছেলে শান্তসহ (২৫) অন্যান্য সহযোগীদের সহায়তায় পাবনা জেলার বিভিন্ন খুচরা মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে হেরোইন, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। আবদুর রহমানের ভিন্ন ভিন্ন নামে ৯টি মাদক ও চাঁদাবাজির মামলা আদালতে বিচারাধীন আছে।

news portal website developers eCommerce Website Design