বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে : হানিফ

mahabubul alam hanif

mahabubul alam hanifকুষ্টিয়া: মাদক নির্মূলে সরকারের কঠোর অবস্থানে যখন জনমনে স্বস্তি ফিরছে সেই সময় বিএনপির বক্তব্য মূলত মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

শনিবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলার চৌড়হাস শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের উন্নয়ন কাজ উদ্বোধনকালে হানিফ এ কথা বলেন। তিনি বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদক নির্মূলের কঠোর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী কাজ শুরু করেছে।

হানিফ বলেন, বিএনপি কখনও এই দেশ ও মানুষের মঙ্গল চায় না সেটা আবারও প্রমাণিত হলো। বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেওয়ার কৌশল ছাড়া আর কিছুই নয়। দেশের স্বার্থে মাদক নিয়ে বিএনপিকে রাজনীতি না করার আহ্বান জানিয়েছেন তিনি। কারণ মাদক ব্যবসায়ীদের কোনো দল নেই।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুঁশিয়ারি দিয়ে বলেন, শুধু মাদকই নয়, আইনশৃঙ্খলার বিঘ্ন যেই ঘটাবে, সে যে দলেরই হোক না কেন সরকার তাদের বিরুদ্ধে কঠোর হবে।

হানিফ বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠক দেশের মর্যাদা বাড়িয়েছে। সেই বৈঠকটিও বিএনপি সহ্য করতে পারছে না, বৈঠকে কী আলোচনা হয়েছে, সেটা এখনই জানতে চান তারা। প্রধানমন্ত্রী ভারত সফর থেকে ফিরে কী আলোচনা হয়েছে অতীতের মতো এবারও নিশ্চয়ই জাতির কাছে তা তুলে ধরবেন।

অতীতের প্রসঙ্গ টেনে এ সময় হানিফ আরো বলেন, বিএনপির নেত্রী খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালীন পানি চুক্তি নিয়ে ভারত সফরে গিয়েছিলেন। কিন্তু সেই বিষয়ে আলোচনা করতেই তিনি ভুলে গিয়েছিলেন। এমন দায়িত্বজ্ঞানহীন দলের নেতাদের মুখে এখন এসব কথা মানায় না।

পরে হানিফ ঈদগাহ ময়দানের ঢালাই কাজের উদ্বোধন করেন। এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, তথ্য গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতাকর্মী ও ঈদগাহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design