সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহসান হাবীব (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।র‌্যাবের দাবি, নিহত আহসান হাবীব মাদক ব্যবসায়ী। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। হাবীব কামারখন্দ উপজেলার কামারখন্দ হাটপাড়া গ্রামের ইজার উদ্দিনের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার সাকিবুল ইসলাম খান জানান, ঝাঐল ওভার ব্রিজের ১৫০ গজ পশ্চিমে একটি ইউক্যালিপটাস বাগানে ৫-৬ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অবস্থান করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ১টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে অন্য মাদক বিক্রেতারা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় হাবীবকে গ্রেফতার করা হয়। পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি, ২০ বোতল ফেনসিডিল ও এক হাজার পিস ইয়াবাসহ মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।এ ঘটনায় র‌্যাবের ল্যান্সনায়েক ছাবলুর রহমান, নায়েক তোফায়েল আহমেদ ও কনস্টেবল আরিফ হোসেন আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত হাবীবের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে বলে জানান ওসি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]