পেট কেটে ইয়াবা উদ্ধার

eyaba

eyabaডেস্ক রিপোর্ট: বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক মাদক সরবরাহকারীর পেট কেটে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে নুরে আলম নামে ওই ব্যক্তির পেট অপারেশন করে এই ইয়াবা উদ্ধার করেন শেরেবাংলা মেডিকেলের সার্জারি বিভাগের চিকিৎসকরা। নুরে আলমের বাড়ি লক্ষ্মীপুর জেলার চরসীতা গ্রামে।

নুরে আলমের ভাষ্য অনুযায়ী, ১০ হাজার টাকার বিনিময়ে তিনি পায়ুপথে এই ইয়াবা নিয়ে লক্ষ্মীপুর থেকে গত মঙ্গলবার রাতে বরিশাল এসে পৌঁছেন। ওই রাতে বরিশাল নগরীর রূপাতলী এলাকার একটি বাড়িতে অবস্থান নেন নুরে আলমসহ চার মাদক ব্যবসায়ী। তাদের পরিকল্পনা ছিল এক গ্রাম্য ডাক্তারের সহায়তায় ইয়াবাগুলো পেট থেকে বের করে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেবেন তারা। কিন্তু তার আগেই মেট্রো ডিবি পুলিশ খবর পেয়ে ওই রাতেই অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরে আলম তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। গতকাল সকালে তাকে হাসপাতালে ডাক্তারদের কাছে সোপর্দ করে মেট্রো ডিবি পুলিশ।

দুপুরে অস্ত্রোপচার করে তার পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়। চিকিৎসক ডা. ইখতিয়ার আহসান বলেন, এই ইয়াবা একটি কনডমে ভরে তার পায়ুপথে প্রবেশ করানো হয়েছিল। পরে ওই ইয়াবা সরে গিয়ে তার পাকস্থলীতে অবস্থান নেয়। অস্ত্রোপচার ছাড়া এই ইয়াবা বের করা সহজসাধ্য ছিল না।

এ ঘটনায় আটক অপর ৩ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ৪ জনের বিরুদ্ধেই মাদক আইনে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঞা।

news portal website developers eCommerce Website Design