শেখ হাসিনা যা বলেন তা করে দেখান: তারানা হালিম

tarana halim

tarana halimটাঙ্গাইল: তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করে দেখান। তিনি যা যা নির্বাচনী প্রতিশ্রুতি দিয়েছিলেন তা বাস্তবায়ন করেছেন।

শুক্রবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুর ডাকবাংলোয় স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় তারানা হালিম বলেন, শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতির মধ্যে ছিল, যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধুর খুনিদের বিচার, মাদকমুক্ত সমাজ, উন্নত দেশ। এগুলো তিনি (প্রধানমন্ত্রী) প্রত্যেকটিই নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, মাদক ব্যবসার সঙ্গে যারা জড়িত, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। সে যে দলেরই হোক। আমরা যাকে ধরি, তাকে ভালো মতোই ধরি।

খালেদা জিয়ার জামিন প্রশ্নে সরকারের হস্তক্ষেপ নেই উল্লেখ করে তারানা হালিম আরও বলেন, বিচার বিভাগকে পূর্ণ স্বাধীনতা দেয়া হয়েছে। বিচার বিভাগে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, সাবেক সভাপতি রফিকুল ইসলাম রঙ্গু, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক তপন, মহিলাবিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ, নাগরপুর সরকারি কলেজের ভিপি আল মামুন, এজিএস হৃদয় মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম উপজেলার খোরশেদ মার্কেট, ভাড়রা ও বাটরায় স্থানীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগে অংশগ্রহণ করে।

news portal website developers eCommerce Website Design