কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার উজিরপুর ইউনিয়নের কড়ইবন এলাকায় এ ঘটনা ঘটে।নিহত সাদ্দাম হোসেন উপজেলার উজিরপুর ইউনিয়নের ভাটবাড়ি গ্রামের আবুল হাশেম ওরফে কাশেমের ছেলে।

চৌদ্দগ্রাম থানার ওসি মো. আবুল ফয়সাল জানান, চলমান মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল মাদক উদ্ধার করতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চৌদ্দগ্রামের কড়ইবন রাস্তার মাথায় অবস্থান নেন। এ সময় উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেন ও তার সহযোগীরা মাদক পাচারকালে পুলিশ তাদের আটকের চেষ্টা চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গুলি বিনিময়ে সাদ্দাম গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, অভিযানে পুলিশের এএসপি মো. সাইফুল ইসলাম, চৌদ্দগ্রাম থানার ওসি মো. আবুল ফয়সাল, থানার এএসআই সারোয়ার ও কনস্টেবল সাখাওয়াত হোসেন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২শ’ বোতল ফেনসিডিল ও ৩ রাউন্ড গুলিভর্তি একটি পাইপগান উদ্ধার করা হয়েছে। নিহত সাদ্দামের বিরুদ্ধে চৌদ্দগ্রামসহ বিভিন্ন থানায় মাদক আইনে ১২টি মামলা রয়েছে।

news portal website developers eCommerce Website Design