অজ্ঞান পার্টির খপ্পরে গাইবান্ধার ৬ দিন মজুর

gaibandha map

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটা উপজেলার ৬ জন দিনমজুর অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ত খুঁইয়েছে। তাদের অজ্ঞান অবস্থায় রংপুরের মিঠা পুকুর থেকে উদ্ধার করে শনিবার সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
তারা হলেন- সাঘাটার যোগীপাড়া গ্রামের মৃত বিষ্ণুপদ বর্মণের ছেলে বিমল চন্দ্র বর্মণ (৪০), নরহরি বর্মণের ছেলে স্বপন চন্দ্র (৩৫), গনেশ চন্দ্র বর্মণের ছেলে ভুপেন্দ্র বর্মণ (৫০), বেঙ্গু বর্মণের ছেলে গেন্দা বর্মণ (৫৫), মহিউদ্দিনের ছেলে রেজাউল করিম (৪০) ও মকছু মিয়া (৪৫)।

জানা গেছে, টাঙ্গাইলে ধান কাটার কাজ শেষে গত শুক্রবার বিকেলে বাড়ী ফেরার জন্য এ্যালেঙ্গা থেকে একটি ট্রাকে ওঠে তারা। পথিমধ্যে ইফতারীর সময় ট্রাকের লোকদের দেয়া ইফতার সামগ্রী খেয়ে অজ্ঞান হয়ে পড়লে তাদের কাছে থাকা টাকা, মোবাইল ফোন এবং কাপড়-চোপড় ট্রাকের লোকজন নিয়ে রাতে রংপুরের মিঠাপুকুর এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের পাশে তাদের ফেলে রেখে পালিয়ে যায়। ভোরে সেখানকার লোকজন তাদের রাস্তার পাশে পড়ে থাকতে দেখে খোঁজ নিয়ে ঠিকানা উদ্ধার করে খবর দিলে বাড়ীর লোকজন শনিবার সকালে ৬ দিনমজুরকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. দীপঙ্কর সরকার বিষয়টি সত্য বলে জানিয়েছেন।

news portal website developers eCommerce Website Design