ভোলায় যুবদলের কমিটি প্রত্যাখ্যান, বিএনপি অফিসে তালা

bhola news

ডেস্ক রিপোর্ট: ভোলায় প্রায় ১৪ বছর পর কেন্দ্র থেকে জেলা যুবদল কমিটি ঘোষণার পর তা প্রত্যাখ্যান করে শনিবার শহরে বিক্ষোভ মিছিল ও গণপদত্যাগের আলটিমেটাম দিয়েছেন যুবদল ও জেলা বিএনপির কয়েক হাজার নেতাকর্মী। তারা জেলা বিএনপি অফিস ও জেলা যুবদল অফিসে তালা ঝুলিয়ে দেন।

bhola newsএকই সঙ্গে কেন্দ্রীয় যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সহসভাপতি নুরুল ইসলাম নয়নের কুশপুত্তলিকা দাহ করেন। ভোলায় তাদের অবাঞ্ছিত ঘোষণা করা হয়। কেন্দ্রীয় এই দুই নেতার বাড়িও ভোলায়। আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন যুবদল সভাপতি পদপ্রার্থী সাবেক কমিটির সহসভাপতি তরিকুল ইসলাম কায়েদ।

জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরও এ আন্দোলনে একাত্বা প্রকাশ করেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিকালে জেলা যুবদলের সাংগঠনিক ২৬ কাউন্সিলরসহ নেতাকর্মীরা পদত্যাগপত্রে স্বাক্ষরও করেন।

জেলা বিএনপি সভাপতি গোলাম নবী আলমগীর জানান, বিএনপি অফিসে যুবদলের বেশিরভাগ নেতাকর্মী একজোট হয়ে তালা দিয়েছেন। এমনকি তার কক্ষেও তালা দেয়া হয়। এদের বিক্ষোভ করার বিষয়টি যুক্তিপূর্ণ বলেও তিনি মনে করেন। তিনি বিষয়টি নিয়ে কেন্দ্রীয় বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে জানান।

এদিকে নতুন কমিটির সভাপতি জামাল উদ্দিন লিটন জানান, কেন্দ্র থেকে নতুন কমিটি ঘোষণা ও অনুমোদন দিয়েছে। বঞ্চিত গুটিকয়েক নেতার অপছন্দ থাকতে পারে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]